• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

দেওয়ানগঞ্জে বিনামূল্যে সার বীজ বিতরণ

দেওয়ানগঞ্জ সংবাদদাতা ঃ
জামালপুরের দেওয়ানগঞ্জে  ২০২০-২০২১ অর্থ বছরে খরিফ-১/২১-২২ মৌসুমে উফশী আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে মঙ্গলবার দুপুরে  বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয়ে বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান হোসেন সোলায়।
উপজেলা কৃষি অফিসার দিলরুবা ইয়াসমিন এর সভাপতিত্বে  উক্ত বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  স্থানীয় সাংসদ  আবুল কালাম আজাদের  পিএ মুক্তাদির বিল্লাহ শিপন,  প্রাথমিক  শিক্ষা অফিসার  আফতাব আহমেদ, কৃষি অফিসার দিলরুবা ইয়াসমিন, মৎস্য অফিসার শফিউল আলম, ডাং্ধরা ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ মাসুদ প্রমুখ ।

উপজেলা কৃষি সম্প্রসারণ দপ্তর সূত্রে জানা যায়, বকশীগঞ্জ উপজেলার ৮ টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৮৫০ জন কৃষককে ৫ কেজি ধান বীজ ও ২০ কেজি ডিএপি সার, ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয় ।

এর পর উপজেলা মাঠে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন কৃষি অফিসার দিলরুবা ইয়াসমিন । এ সময় সাথে ছিলেন চিকাজানি ইউপি চেয়ারম্যান মোমতাজ উদ্দিন মুনতা, ডাং্ধরা ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ মাসুদ, সহ অন্যান্য কৃষি কর্মকর্তারা ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।