• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত শান্তি শোভাযাত্রা ও সমাবেশে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী, সমর্থক ও বিভিন্ন পেশাশ্রেণী ভোটারদের ঢল নামে।

এ উপলক্ষে শনিবার (২৮ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে শান্তিপূর্ণ একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মুজিব শতবর্ষ মঞ্চে গিয়ে শেষ হয়। এর আগে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগনের নেতৃত্বে খন্ড খন্ড মিছিল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে হাজির হন নেতা-কর্মীরা।

পরে মুজিব শতবর্ষ মঞ্চে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকারের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান লিটন প্রমুখ।

বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে নৌকা প্রতীককে বিজয়ী করতে এবং বিএনপি-জামাতের যেকোন পরিকল্পিত নৈরাজ্যকে প্রতিহত করার ক্ষেত্রে দেশ ও জাতির স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এ শান্তি শোভাযাত্রা ও আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইন্দ্রজিৎ ধর সুভাষ ও অধ্যাপক আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও আনিসুর রহমান সুজা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আঞ্জুমান আরা বেগম রুমি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলমগীর আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. শাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম হাফিজ সোহেল, সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা,দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সোহেলসহ অন্যান্য নেতৃবৃন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নকলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সহ-সভাপতি হামিদ খান, সহ-সভাপতি আলাল উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রাজিব, সাংগঠনিক সম্পাদক জুলহাস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, যুবলীগ নেতা রফিকুল ইসলাম, হুমায়ুন কবীর বর্ষা,সরফরাজ খান, আকরাম হোসেন, মর্তুজ আলী, সোহেল রানা, আনোয়ার হোসেন শিপন, শিহাব উদ্দিন, ফরিদ উদ্দিন ও আদিল আহমেদ পল্লবসহ অন্যান্য সদস্যবৃন্দ,উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক, সাবেক সভাপতি ঝিকরুল নাসান পিকুল ও সাধারণ সম্পাদক মুজিবুল আজাদ ডেভিডসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শাহরিয়ার তালুকদার সৌরভ, আব্দুর রহিম মোস্তফা, শোয়েব মাহমুদ রিশাদ, আব্দুস ছোবাহান ও মাহফুজুল ইসলামসহ অন্যান্য সদস্যগন এবং উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, উপজেলা ছাত্রলীগ মৎস্যজীবী লীগসহ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী, আওয়ামী লীগ সমর্থক বিভিন্ন ইউপির চেয়ারম্যানসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিগন ও বিভিন্ন পেশাশ্রেণীর আনুমানিক ৫-৬ হাজার ভোটার অংশ গ্রহন করেন।

এসময় নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নুর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজাসহ অন্যান্য নেতৃবৃন্দ, নকলা থানার পুলিশ সদস্যসহ অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বিভাগের সদস্য ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।