• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ

নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর জেলার নকলায় ‘রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠন’-এর নকলা উপজেলা শাখার উদ্যোগে অসহায় ছিন্নমূল শীতার্ত শতাধিক জনগনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের তৃতীয় তলায় শতাধিক শীতার্তর মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়।

রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠন নকলা উপজেলা শাখার সভাপতি সৈয়দ রাসেল এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের আহবায়ক ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সোহেল ও কমিউিনিটি এডভান্সমেন্ট ফর রুরাল পিপলস’র চেয়ারম্যান এম.এ রায়হান।

রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠন নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাহিদ হাসান সোহানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রিয় অতিথি হিসেবে রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা মো. রুবেল মৃধাসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও নকলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু প্রমুখ।

এসময় নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও নূর হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ, রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠন’র নকলা উপজেলা শাখার সহ-সভাপতি শাহরিয়ার মনসুর প্লাবন ও শহিদুল্লাহ শহিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুমন ও তৌহিদুল আলম সৌরভ, সাংগঠনিক সম্পাদক ফাহমিদুল হক ফাহাদ, সহ-সাংগঠনিক সম্পাদক নাফিও বিন সাদ অপি ও ফাহাদ আলী ফকির, অর্থ সম্পাদক আবির হাসান লাবিদ, প্রচার সম্পাদক আনুসে অনাদিল বিকি, দপ্তর সম্পাদক ওয়াহিদ হাসান অন্তর, আইন বিষয়ক সম্পাদক সাকিব আহম্মেদ, মহিলা বিষয়ক সম্পাদক আরজিনা, শিক্ষা বিষয়ক সম্পাদক সালমান রহমান শামীম, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল জুয়েল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির রাসেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান শান্ত, ক্রীড়া বিষয়ক সম্পাদক আল-আমীন খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আল মায়েদ তাসিন হিমেল, কৃষি বিষয়ক সম্পাদক ইমান হাসান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সারোয়ার হোসেন সুয়েম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রাফি এবং সম্মানিত সদস্য মো. হুমায়ুন কবির, মো. রুহুল আমিন, মো. রায়হান উদ্দিন, মো. সাব্বির, মো. শাওন আহম্মেদ, মো. মিথিল ও মো. সাগর আহম্মেদসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় ছিন্নমূল শতাধিক শীতার্ত জনগন উপস্থিত ছিলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই স্বেচ্ছাসেবী সংগঠনের লক্ষ্য উদ্দেশ্যের মধ্যে তরুণ স্বেচ্ছাসেবকদের উদ্বুদ্ধ করনের মাধ্যমে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলা। মানবতার কল্যাণে নিবেদিত হিসেবে পরিচিতি পেতে সার্বিক সহায়তা প্রদান করা এবং সংগঠনের কর্মকান্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ ও সময়োপযোগী সচেতনতামূলক যেকোন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা এ সংগঠনের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য। বিশেষ করে অসহায় দরিদ্র ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানো তাদের স্বেচ্ছাসেবা মূলক কাজের একটি গুরুত্বপূর্ন অংশ বলে সংগঠনটির নেতৃবৃন্দ জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।