• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
নকলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ২নং নকলা ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা নকলা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা নকলা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা

নকলায় শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত

নকলায় শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত। ১৪ জানুয়ারি শনিবার নকলা শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে এই এ্যাথলেটিকস
প্রতিযোগিতা শুভ উদ্বোধন করা হয়। ১৪ জানুয়ারি থেকে আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত গুচ্ছ ভাবে এই প্রতিযোগিতা অংশ গ্রহণ কারীদের মধ্যে বিজয়ীদেরকে জেলা ও বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করতে পারবে।

নকলা উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ছাত্র ছাত্রীরা এ্যাথলেটিকস প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ীদের মাঝে আবার পুনরায় উপজেলায় প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করা হবে ।

নকলা উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে ও জাতির তরুণ প্রজন্ম কে খেলাধুলা সম্পর্কে যথেষ্ট সচেতন করতে প্রতিটি উপজেলায় মান সম্মত স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা ও বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। সেই লক্ষ্যে পৌঁছানোর জন্য বর্তমান তরুণ প্রজন্ম কে নেশা ও অপসংস্কৃতি রোধে খেলাধুলার বিকল্প নেই।

নকলা উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ বোরহান উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ,শেরপুর জেলা পরিষদ সদস্য সানোয়ার হোসেন, নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন সরকার বাবু, নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নকলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, নকলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিবুল আজাদ ডেভিডসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।