• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:০১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাব পরিবারের উদ্যোগে শতাধিক অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। “হাসিমুখ দেখতে সবার, জয় হোক মানবতার” এই শ্লোগানকে ধারন করে রবিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন-এঁর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু প্রমুখ।

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর আদর্শে পরিচালিত ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাব পরিবারের সদস্যগন তাদের নিজেদের সামর্থের মধ্যে থেকে অসহায় ছিন্নমূল মানুষের মুখে হাসি দেখার ক্ষুদ্র প্রয়াসকে স্বাগত জানান বক্তারা। তাঁরা বলেন, নকলা প্রেস ক্লাবের সাংবাদিকগন শুধু সরকারের উন্নয়ন কর্মকান্ড ও এলাকার অসংঘতি সমূহ প্রচার-প্রকাশের মধ্যেই সীমাবদ্ধ নয়। তারা লেখালেখির পাশাপাশি বরাবরই অসহায় ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার নজির স্থাপন করে চলছেন। এলাকার সার্বিক উন্নয়নে নকলা প্রেস ক্লাবের সাংবাদিকদের লেখালেখির ধরন এবং দেশ ও জাতির উন্নয়নে প্রাকৃতিক বিভিন্ন প্রতিকূল পরিবেশে নিজেদের সাধ্যের মধ্যে অসহায় জনগনের পাশে দাঁড়িয়ে উন্নয়ন মূলক কর্মকান্ডে জড়িয়ে ভূমিকা পালন করায় অতিথিবৃন্দ প্রেস ক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন স্বেচ্ছসেবী সংগঠনের ভূয়সী প্রশংসা করেন ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ইন্দ্রজিৎ কুমার ধর সুভাষ, নকলা থানার সেকেন্ড অফিসার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সুমন আহমেদ, প্রেস ক্লাবের সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, কার্যকরী সদস্য মাহবুবর রহমান, রেজাউল হাসান সাফিত ও মো. শীমানুর রহমান সুখনসহ প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগন, বীর মুক্তি যোদ্ধাগন, উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় ছিন্নমূল শীতার্ত নর-নারী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।