• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগের ফাইনাল খেলবে চলন্তিকা স্পোটিং ক্লাব

এম,ইউ শাকিলঃ
বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগে ফাইনাল খেলবে চলন্তিকা স্পোটিং ক্লাব দল। বিপুল উৎসাহ উদ্দীপনায় ও জাকজমকপূর্ণ পরিবেশে বুধবার ( ৩ ফেব্রুয়ারী) সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এই খেলা দেখতে দর্শক উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
মোট ৫ সেট খেলার মধ্যে পরপর ২টি সেটে বিজয়ী হয় চলন্তিকা স্পোটিং ক্লাব দল। ৩য় ও ৪র্থ সেটে বিজয়ী হয় মোহামেডান স্পোটিং ক্লাব দল। খেলা গড়ায় ৫ম সেটে। জমে যায় খেলা। খেলোয়াড় ও উপস্থিত দর্শকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। কারণ ৫ম সেটে বিজয়ী দল খেলবে ফাইনালে। খেলোয়াড়দের আক্রমণ পাল্টা আক্রমণে উপস্থিত দর্শকরা দারুণভাবে খেলাটি উপভোগ করেছে। সর্বশেষে ৫ম সেটে জয়ী হয় চলন্তিকা স্পোটিং ক্লাব দল। খেলায় ফলাফলে মোহামেডান স্পোটিং ক্লাব দলকে ৩-২ সেটে হারিয়ে চলন্তিকা স্পোটিং ক্লাব বিজয়ী হয়েছে।
চলন্তিকা স্পোটিং ক্লাবের দলনেতা আব্দুল আওয়াল এবং টিম ম্যানেজার ছিলেন মোহাম্মদ আলম। মোহামেডান স্পোটিং ক্লাবের দলনেতা সামছুল আলম মাসুম এবং টিম ম্যানেজার ছিলেন কামরুল হাসান। এই খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন বাহা উদ্দিন ও রকিবুল হাসান। আগামী শুক্রবার ( ৫ ফেব্রুয়ারী) দুপুর ৩টায় দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে রেঁনেসা ক্রীড়া চক্র ও শেরেবাংলা ক্রীড়া চক্র দলের মধ্যে।
প্রসঙ্গত, জামালপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ২৩ জানুয়ারী সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগ উদ্বোধন হয়েছিল। প্রথম রাউন্ডে খেলেছে চারটি গ্রুপে ১৫ টি দল। প্রতিটি গ্রুপ থেকে একটি করে দল সেমিফাইনাল খেলছে। আগামী শুক্রবার ( ৫ ফেব্রুয়ারী) দুপুর ৩টায় দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে রেঁনেসা ক্রীড়া চক্র ও শেরেবাংলা ক্রীড়া চক্র দলের মধ্যে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।