• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

সরিষাবাড়ীতে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা ক্যাম্প

 

 

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) থেকে

জামালপুরের সরিষাবাড়ীর প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। ঘাটাইল সেনানিবাসের তত্ত্বাবধানে এ চিকিৎসা সেবার মেডিকেল ক্যাম্প করা হয়। বৃহস্পতিবার সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপি এ চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় মেডিকেল ক্যাম্প গঠন ও ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন ঘাটাইল সেনানিবাসের ক্যাপ্টেন লুৎফর রহমান। এসময় প্রায় ৩শতাধিক মানুষকে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করা হয়।

এসময় সেনাবাহিনীর এই উদ্যোগকে স্বাগত ও ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি।

এ বিষয়ে প্রতিবেদককে মুঠোফোনে স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি সেনাবাহিনীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প হওয়ায় এলাকার অসহায় দুঃস্থ মানুষরা চরম উপকৃত হয়েছে। সেনাবাহিনীকে আগামী দিনগুলোতেও এসব দুঃস্থ মানুষের পাশে থাকার আহ্বান জানান তিনি।

এ বিষয়ে ঘাটাইল সেনানিবাসের ক্যাপ্টেন লুৎফর রহমান বলেন, ‘বর্তমানে করোনা মহামারির কারণে অনেক সাধারন রোগীরা প্রাথমিক চিকিৎসা সেবা নিতে হাসপাতালে যেতে ভয় পাচ্ছে। মানুষের ভীতি দূর করতে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা পরামর্শপূর্বক বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদানসহ তাদের সেবাদানের লক্ষ্যেই আমাদের এই কার্যক্রম।’আমরা সব ধরনের ওষুধপত্র নিয়ে এসেছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।