• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

নকলা প্রেস ক্লাব’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন

নকলা প্রেস ক্লাব’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর জেলার ঐতিহ্যবাহী “নকলা প্রেস ক্লাব”এর সাধারণ সম্পাদক পবিত্র উমরা পালনের উদ্দেশ্যে সৌদি আরবে গমন করায় ক্লাবটির গঠনতন্ত্র মোতাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেন ক্লাবের এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন।

এ উপলক্ষ্যে বুধবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৮টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় প্রেস ক্লাবের অফিস কক্ষে ক্লাবটির সভাপতি মো. মোশারফ হোসাইন-এঁর সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু পবিত্র উমরা পালনের উদ্দেশ্যে সৌদি আরবে থাকা অবস্থায় ক্লাবটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন যুগ্ম সাধারণ সম্পাদক; এই মর্মে উপস্থিত সকলকে অবগত করা হয়। পরে পবিত্র উমরা গমনে আগ্রহী ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার তার দায়িত্ব ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিনকে বুঝিয়ে দেন।

এসময় প্রেস ক্লাবের সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও নুর হোসাইন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, কার্যকরী সদস্য আব্দুর রফিক, শীমানুর রহমান সুখন, রেজাউল হাসান সাফিত, মোশাররফ হোসেন শ্যামল ও সুজন মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু জানান, পবিত্র উমরা পালনের লক্ষ্যে আগামী ১৯ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেলে নকলা ত্যাগ করবেন এবং ২০ অক্টোবর (শুক্রবার) রাজধানী ঢাকায় অবস্থান করবেন এবং ২১ অক্টোবর (শনিবার) শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে প্রথমে দুবাই ও পরে মক্কার উদ্দেশ্যে যাত্রা করবেন। এমতাবস্থায় ২০ অক্টোবর (শুক্রবার) হতে সংগঠনের উন্নয়ন মূলক সকল কাজকর্মে ও বিভিন্ন অনুষ্ঠানে সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুর অনুপস্থিতে সংগঠনটির গঠনতন্ত্র মোতাবেক এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু উমরা পালন শেষে দেশে ফিরে এসে তার সুবিধাজনক দিন-তারিখে (সম্ভাব্য তারখি ১৫ নভেম্বর, শুক্রবার) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাসির উদ্দিন-এর নিকট সাধারণ সম্পাদকের দায়িত্ব বুঝে নিবেন। দায়িত্ব বুঝিয়ে দেওয়ার পর হতে যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন পুনরায় তার স্ব-পদ (যুগ্ম সাধারণ সম্পাদক) অলংকৃত করবেন।

দায়িত্ব হস্তান্তর সংক্রান্ত ও বিবিধ আলোচনা শেষে উমরা গমনে আগ্রহী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তাছাড়া ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাবের সুনাম অক্ষুন্ন রাখতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিনকে সার্বিক সহযোগিতা করার জন্য সকল সাংবাদিকদের বিনীত অনুরোধ জানানো হয়।

সবশেষে ছহীশুদ্ধ বা সঠিক ভাবে উমরা পালনের তাওফিক দানে সকলের কাছে দোয়া প্রর্থনা করেন পবিত্র উমরা পালনে আগ্রহী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু। সময় সল্পতার কারনে মোশাররফ হোসেন সরকার বাবু তার অনেক শুভাকাঙ্খির সাথে যোগাযোগ ও দোয়া চাইতে না পারায় আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।