• বুধবার, ১২ জুন ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

মমতাময়ী এবং দেশপ্রেমিক সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা– ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি ॥ জামালপুর ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন- শেখ হাসিনার বড় পরিচয় তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা। একদিকে যেমন মমতাময়ী মা অন্যদিকে একজন দক্ষ প্রশাসক। খাদ্যঘাটতির ক্ষতিগ্রস্থ একটি দেশ বাংলাদেশ, সেই বাংলাদেশ আজকে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড় করিয়েছেন যিনি। তিনি মানবতার মা জননেত্রী শেখ হাসিনা দুনিয়ায় অনন্য । সাধারণ মানুষের সুখ-দুুঃখের সাথে পরিচিত একজন ডিজিটাল বাংলাদেশেরও রূপকার।
উপজেলা প্রশাসন আয়োজনে অফিসার্স ক্লাব মাঠে সোমবার দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে চরগোয়ালিনী, গোয়ালেরচর, গাইবান্ধা ইউনিয়ন ও পৌরসভার গুচ্ছ গ্রামে বসবাসরত ৫শ ২৪টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ও ৫৫ জনকে ১ বান্ডিল করে ঢেউটিন বিতরণ কালে এসব কথা বলেন। তিনি আরো বলেন দেশ আজ খাদ্যে সয়ং সম্পন্ন,কেউ আর না খেয়ে থাকতে হয়না, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষে দেশকে সমৃদ্ধির অনন্য উচ্চতায় নিয়ে এসেছেন জননেত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামান আব্দুন নাসের বাবুল, ধর্ম প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সচিব দিদারে আলম মাকসুদ চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু.উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,চেয়ারম্যান মাকছুদুর রহমান,হারুনুর রশিদ সহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।